মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক ৫ জন সদস্যের স্মরণে বৃহস্পতিবার ২৪ নভেম্বর কক্সবাজার জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ফুলকোর্ট রেভারেন্স ও শোক সভা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতের এজলাস কক্ষে সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল এর সভাপতিত্বে ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হবে। ফুলকোর্ট রেভারেন্সে জেলার বিচার বিভাগের সকল বিচারক ও আইনজীবীরা অংশ নেবেন।

ফুলকোর্ট রেভারেন্স শেষে একইদিন সকাল সাড়ে ১১ টায় কক্সবাজার জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির সভাপতি অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল এর সভাপতিত্বে প্রয়াত ৫ আইনজীবী স্মরণে শোক সভা অনুষ্ঠিত হবে। শোক সভায় আইনজীবী, প্রয়াত আইনজীবীদের আত্মীয় স্বজনেরা অংশ নেবেন। প্রয়াত আইনজীবীরা হচ্ছে-অ্যাডভোকেট নুরুল হক, অ্যাডভোকেট মোহাম্মদ ছাদেক উল্লাহ, অ্যাডভোকেট এ.এম তোফাইল, অ্যাডভোকেট আজিজুল হক-২ এবং অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল আবছার আজাদ।

ফুলকোর্ট রেভারেন্স ও শোক সভায় অংশ নেওয়ার জন্য আইনজীবী ও প্রয়াত আইনজীবীদের আত্মীয় স্বজনদের অনুরোধ জানিয়েছেন-সমিতির সভাপতি অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তাওহীদুল আনোয়ার।

প্রসঙ্গত, ফুলকোর্ট রেভারেন্স ও শোক সভা উপলক্ষে কক্সবাজার বিচার বিভাগের স্বাভাবিক সকল বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।