প্রেস বিজ্ঞপ্তি:

দেশের শীর্ষ দৈনিক প্রথম আলো বন্ধুসভা কক্সবাজার সিটি কলেজ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার ( ৩১ মে) বিকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ৭৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন বন্ধুসভার প্রধান উপদেষ্টা ও প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা। নবনির্বাচিত কমিটির সদস্যরা সমাজে যাকিছু ভালো-তার সাথে থেকে সকল অন্ধকার দূর করার অঙ্গীকার করেন। দুর্নীতি, সন্ত্রাসমুক্ত সুন্দর বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

বন্ধুসভা সিটি কলেজ কমিটির সভাপতি মোহাম্মদ আবদুল্লাহর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমা জান্নাত তারান্নুমের সঞ্চালনায় অনুষ্টিত সভায় বক্তব্য দেন বন্ধুসভা জেলা কমিটির সভাপতি রুহুল আমিন, সহসভাপতি মো. মুজাহিদ আলী, মারুফ রশিদ নাঈম, আকাশ শর্মা, ফরহাদ আলম, বাঁধন সরকার, সাজিয়া আফরিন সাইমা, রাসেল তালুকদার প্রমুখ।

প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস রানা বন্ধুদের মাদক, এসিড, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে আন্দোলনের পাশাপাশি সমাজে যাকিছু ভালো তার সঙ্গে লেগে থাকার তাগিদ দেন এবং মক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে বন্ধুসভার সকল সদস্যকে আরও আন্তরিক হওয়ার আহবান জানান। সাংবাদিক রানা বলেন, কলেজ-বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরাই বন্ধুসভার সদস্য। মেধার বিকাশ ঘটিয়ে সমাজ দেশ ও জাতিকে আলোকিত করার মাধ্যমে নিজেরাও বিকশিত হওয়ার সুযোগ পাচ্ছেন। যে কারণে বন্ধুসভা জেলার সর্ববৃহৎ সংগঠন। বন্ধুসভা বছর ব্যাপী যেসব কর্মসূচি পালন করে অন্য কোনো সংগঠন তার ধারের কাছেও থাকেনা।

# কাযনির্বাহী কমিটি ঃ

সভাপতি ঃ মারুফ রশিদ নাঈম, সহসভাপতিঃ শফিকুল ইসলাম ও নাঈমা জান্নাত তারান্নুম, সাধারণ সম্পাদক ঃ আকাশ শর্মা, যুগ্ম-সাধারণ সম্পাদক ঃ নাওরীন হাসনাত উমামা ও জাহেদুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক ঃ ফরহাদ আলম, সহসাংগঠনিক সম্পাদক ঃ বাঁধন সরকার, অর্থ সম্পাদক ঃ নাওরিন মুস্তারিন তোফা, দপ্তর সম্পাদক ঃ সাজিয়া আফরিন সাইমা, প্রচার সম্পাদক ঃ তানজিম আরা নিশু, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক ঃ আফিয়া জালাল সাদিয়া, সাংস্কৃতিক সম্পাদক ঃ রাসেল তালুকদার, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক ঃ রোকসানা আকতার, প্রশিক্ষণ সম্পাদক ঃ জাহেদা সুলতানা সাথি, দুযোগ ও ত্রাণ সম্পাদক ঃ রেজাউল করিম তামিম, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক ঃ সাইদুল করিম আফনান, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক ঃ সাদিয়া সুলতানা ইতি, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক ঃ মো. আসিফ শাওয়াল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ঃ নুসরাত এনা মীম, ম্যাগাজিন সম্পাদক ঃ উম্মে সালমা তাহিন, বইমেলা সম্পাদক ঃ প্রজ্ঞা খেয়াং।

# কাযনিবাহী সদস্য ঃ

মোহাম্মদ আবদুল্লাহ, আসিফ রায়হান কাফি, নুরুল আরেফিন আফসার, রুবায়েত হোসেন রাফি, মোস্তাকিম ওয়াহিদ ইপ্তি, আফিফ রায়হান, পাভেল পাল, মুনতাহিনা আক্তার, মো. শাহিদুল ইসলাম শাহেদ, মো. আরিফুল হাসান,মিজানুর রহমান,তৌহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, মোহাম্মদ নিশাদ, হোছাইন মো. মিশুক, সৌরভ দে, নুর মোহাম্মদ, মো. আবদুল্লাহ ইয়াছির, আবু বক্কর ছিদ্দিক, মো. জসিম উদ্দিন, সূতমনি কান্তি দে, আবুল কাশেম রানা, সাইফুল ইসলাম সাগর, সাইফুল ইসলাম, কামাল হোসাইন, সাইদুল ইসলাম ফাহিম, একরাম হোসেন শামিম, রিফাতুল ইসলাম, নাঈম মোহাম্মদ বকুল, সাইফুল ইসলাম, মো. শফিক আলম, মো. আতাউল্লাহ, ফরহাদুল ইসলাম রিয়াজ, নুরুল আবছার, নাজমুল হুদা জিসান, মুসফিয়া শারমিন মুক্তা, মোমেনা খানম শেফা, হায়দারুল ইসলাম ইমন, আবু সায়েম চৌধুরী সোনাম, সাদিকুল হুদা চৌধুরী, অংকিতা দেবী বৃষ্টি, নাজমা আক্তার, নিলয় বড়ুয়া, মিশু বড়ুয়া, সাজ্জাদ হোছাইন, নুসরাত ফাতেমা, সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম তৌফিক ও উৎসব পাল।