প্রেস বিজ্ঞপ্তি: টেকনাফ উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরে কক্সবাজার জেলা বিএনপির তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন ।
বিএনপি টেকনাফ উপজেলা শাখার সিঃ যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আলী মেম্বার, টেকনাফ উপজেলা ছাত্রদলের আহবায়ক হারুন অর রশিদ, যুগ্ন-আহবায়ক আনোয়ার পাশা, হোয়াইক্যং উত্তর শাখা যুবদলের সদস্য সচিব মানিক মিয়া সহ ২৯ জন নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড শামীম আরা স্বপ্না এক যুক্ত বিবৃতিতে বলেন, অবৈধ সরকার সারা বাংলাদেশের বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে যে নারকীয় জুলুম অত্যাচার মিথ্যা মামলা রুজু করে হয়রানি অব্যাহত রাখছে। তারই ধারবাহিকতায় টেকনাফ উপজেলায়ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা দায়ের করে গণতান্ত্রিক আন্দোলনকে দমিয়ে রাখতে চাই।

নেতৃবৃন্দ, টেকনাফ উপজেলা ছাত্রদল নেতা আবুজার গিফারীর নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে বলেন গত ২৯ মে রোব্বার বিকালে টেকনাফ উপজেলা ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিল শেষে বাড়ীতে ফেরার পথে ছাত্রলীগের শসস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে আহত করে। জেলা বিএনপির দুই শীর্ষ নেতা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান এবং নেতাকর্মীদের হয়রানী করা হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে এই বিবৃতি প্রেরণ করেন।