মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে নতুন সদস্য হওয়া আইনজীবীদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আজ শনিবার ২৮ মে জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে।

জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করবেন কক্সবাজারের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল। রিসোর্স পারসন হিসাবে কর্মশালায় বিষয়ভিত্তিক প্রশিক্ষণ দেবেন-কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা জজ) মোহাম্মদ মোসলেহ উদ্দিন, কক্সবাজারের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মোহাম্মদ ফারুকী, কক্সবাজারের যুগ্ম জেলা ও দায়রা জজ-১ মাহমুদুল হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল মনসুর সিদ্দিকী, সিনিয়র সহকারী জজ সুশান্ত প্রসাদ চাকমা, জ্যেষ্ঠ আইনজীবী এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর, কক্সবাজার আইন কলেজের অধ্যক্ষ মুহাম্মদ বাকের, এডভোকেট শিবুলাল দেবদাস ও এডভোকেট সাজ্জাদুল করিম।

কর্মশালায় অংশগ্রহণকারীদের শপথবাক্য পাঠ করাবেন ও সনদ বিতরণ করবেন প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখবেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ তাওহীদুল আনোয়ার ও সমাপনী বক্তব্য রাখবেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল।

নবীন আইনজীবীদের জন্য এ কর্মশালায় সার্বিক সমন্বয়ের দায়িত্ব পালন করবেন জেলা আইনজীবী সমিতির সহ সাধারণ সম্পাদক (সাধারণ) এডভোকেট সাহাব উদ্দিন, সহ সাধারণ সম্পাদক (হিসাব) এডভোকেট মোঃ আকতার হোসেন, পাঠাগার ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাবলু মিয়া, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, নির্বাহী সদস্য এডভোকেট শবনম মুস্তারী, এডভোকেট ইফতেখার মাহমুদ, এডভোকেট মোহাম্মদ রিদুয়ান আলী, এডভোকেট আমানুল হক প্রমুখ। গুরুত্বপূর্ণ এ কর্মশালায় অংশগ্রহণকারীরা কর্মশালা শেষে তাদের অভিমত ব্যক্ত করবেন।