প্রেস বিজ্ঞপ্তি:

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রণালয় কর্তৃক জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় একটানা ৫ম বারের মত জেলার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছেন কক্সবাজার সরকারি কলেজের বিএনসিসি নৌ শাখার প্লাটুন কমান্ডার ও ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ উল্লাহ।

তিনি বিগত ২০০৫ সাল থেকে অদ্যাবধি সফলতার সাথে বিএনসিসি নৌ শাখার দায়িত্ব পালন করে আসছেন। তিনি ২০০৫ সালে ২৪তম বিসিএস পরীক্ষার মাধ্যমে নিয়োগ প্রাপ্ত হয়ে কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১২ সালে সহকারী অধ্যাপক ও ২০২১ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।

তিনি উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের টাইপালং গ্রামের হাজী মুহাম্মদ শাহাজাহান মাস্টারের কনিষ্ট পুত্র। তিনি শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ সেবায় অবদান রেখে চলছেন।

তিনি তার এই কৃতিত্বের জন্য পিতা-মাতা, আত্মীয়-স্বজন, কলেজের মান্যবর অধ্যক্ষ, সকল সম্মানিত সহকর্মী, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী ও বিএনসিসি ক্যাডেটদের কাছে ঋণী। উল্লেখ্য যে, তিনি ২০১৬, ২০১৭, ২০১৮, ২০১৯ ও ২০২২ সালে জেলা ও উপজেলা পর্যায়ে এবং ২০১৬ ও ২০১৯ সালে শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।