কক্সবাজার থেকে অপহৃত যুবক ৪ দিন পর চকরিয়ায় উদ্ধার, স্বামী-স্ত্রীসহ আটক ৩

বলরাম দাশ অনুপম :

কক্সবাজার শহরের বাজারঘাটা থেকে অপহৃত এক যুবককে ৪ দিন পর চকরিয়া থেকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে ধরে পুলিশের কাছে সৌপর্দ করেছে জনতা। অভিযোগে জানা যায়-গত ৮ ফেব্রুয়ারী সন্ধ্যার দিকে শহরের বাজারঘাটা থেকে অপহৃত হয় খুরুশকুল তৈতেয়া ঘোনারপাড়ার লাল মিয়ার পুত্র মোঃ আক্কাস মিয়া (২৪)।

অপহৃত আক্কাসের ভাই ওমর ফারুক জানান-বৃহস্পতিবার (৮ ফেব্রƒয়ারী) রাত ৯ টা ৫৭ মিনিটের দিকে তার কাছে ফোন করে আক্কাস বলে আমাকে রুবেল ও রুবেলের স্ত্রী লোকজন নিয়ে তাকে (আক্কাসকে) পাহাড়ের দিকে নিয়ে যাচ্ছে। এরই সূত্র ধরে বৃহস্পতিবার রাতেই শহরের নাজিরারটেক থেকে অপহরণের ঘটনার সাথে জড়িত সন্দেহে খুরুশকুল তৈতেয়া নতুন ঘোনারপাড়ার মোঃ কামালের পুত্র রুবেলকে ধরে ফেলে আক্কাসের পরিবারের লোকজন।

পরে রুবেলকে খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে গেলে তিনি রুবেলকে নিয়ে বাকীদের খোঁজার নিদের্শ দেন। পরের দিন শুক্রবার রুবেলকে নিয়ে ঈদগাঁও পুলিশ ফাঁড়ির সহযোগিতায় কালিরছড়া থেকে রুবেলের স্ত্রী ইসরাত জাহান ও মুন্সিগঞ্জের নংশংকর এলাকার মকতুল হোসেনের পুত্র শামীমকেও ধর হয়।

অপহৃত আক্কাসের ভাই ওমর ফারুক জানান, স্বামী-স্ত্রীসহ অপহরণের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটকের খবর রবিবার রাত ১১টার দিকে চকরিয়া জমজম হাসপাতালের পাশে তার ভাইকে ফেলে পালিয়ে যায় বাকী অপহরণকারীরা। পরে চকরিয়া থানা পুলিশের সহযোগিতায় অপহৃত আক্কাসকে সদর মডেল থানায় আনা হয়। পাশাপাশি রুবেল, ইসরাত ও শামীমও মডেল থানায় রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মোঃ মাইন উদ্দিন বলেন, আক্কাসসহ ৪ জন থানা হাজতে রয়েছে। তবে এটি অপহরণ কিনা অপহরণ নাটক তা তদন্ত করে দেখার পর ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.