কক্সবাজারের উন্নয়নে চ্যালেঞ্জ নিতে চাই : জেলা প্রশাসক কামাল হোসেন

বার্তা পরিবেশক :
কক্সবাজারের নবাগত জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেছেন, কক্সবাজার উন্নয়নে আমি চ্যালেঞ্জ নিতে চাই। এজন্য দরকার সকলের সহযোগিতা। বিশেষ করে সাংবাদিকেরাই সেই চ্যালেঞ্জ বাস্তবায়নে সহযোগিতা করতে পারে।

রোববার (১১ মার্চ) বিকাল সাড়ে ৩ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দদের সাথে মত বিনিময়কালে তিনি একথা বলেন।

সভায় যে কোন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সঠিক সংবাদ পরিবেশন করার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেন, আমরা দেশের জনগণের জন্য কাজ করতে এসেছি। সে হিসাবে কক্সবাজারের ক্ষতি হয় এমন কোন কার্যক্রম পরিচালনা করবে না বলে অঙ্গীকার করেন।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহিদুর রহমান, আশরাফুল ইসলাম (শিক্ষা ও আইসিটি), অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদ এর উপস্থিতিতে মতবিনিময়কালে বক্তব্য রাখেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সহ সভাপতি ফজলুল কাদের চৌধুরী, আব্দুল কুদ্দুস রানা, নির্বাচন কমিশনার তোফায়েল আহমেদ, কেন্দ্রিয় সদস্য আয়াছুর রহমান, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, কার্যনির্বাহী সদস্য সরওয়ার আজম মানিক, ইসমত আরা ইসু, সাংগঠণিক সম্পাদক দীপক শর্মা দীপু, সদস্য বিশ্বজিত সেন, মাহবুবুর রহমান, ইমরুল কায়েস প্রমুখ।

অন্যান্যদের মধ্যে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য প্রিয়তোষ পাল পিন্টু, মুজিবুল ইসলাম, সৈয়দুল কাদের, কামরুল ইসলাম পিন্টু, আমিনুল হক আমিন, শফিউল্লাহ শফি, শফি আলম, আবদুল আজিজ, রাশেদুল মজিদ, নুপা আলম, রোতাব চৌধুরী, শাহজাহান চৌধুরী শাহীন, তৌফিকুল ইসলাম লিপু, নেছার আহমদ, সুনীল বড়–য়া, জাফর আলম, আহসান সুমন, শহিদুল ইসলাম, তুষার তুহিন, অর্পন বড়–য়া, সুজাউদ্দিন রুবেল, শংকর বড়–য়া রুমি প্রুমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.