বঙ্গবন্ধু সৈনিক লীগ থেকে নুরুল আজিম কনক বহিস্কার

সংবাদ বিজ্ঞপ্তি
দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধ কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আজিম কনককে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে দলের সাধারণ সদস্য পদ থেকেও তাকে বহিস্কার করা হয়েছে। ২০ মে জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তৈয়ব উল্লাহ মাতাব্বর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে জেলা সভাপতি জানিয়েছেন, নুরুল আজিম কনক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে বঙ্গবন্ধুর আদর্শ ও গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমে জড়িয়ে পড়েছেন। বিভিন্ন কাজে জেলা পরিষদের চেয়ারম্যান খান বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরীকে অনৈতিকভাবে ব্যবহার করেছেন। বিদ্রোহী গ্রুপ থেকে সৈনিক লীগের নামে নতুন আরেকটা কমিটি প্রচার করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। দলের জেলা সভাপতির সাথে অসৌজন্যমূলক আচরণ করেছেন। তিনি বলেন, দলের বৃহত্তর স্বার্থে নুরুল আজিম কনককে বহিস্কার করা হয়েছে।
এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তৈয়ব উল্লাহ মাতাব্বর, সহ-সভাপতি ওমর ফারুক আহমদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মুকুল, যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোশারফ হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নাসির উদ্দিন, কার্যকরী সদস্য মিজানুর রহমান, মাহফুজুর রহমান, রাহামত সালাম, মুহাম্মদ শাহেদ, মনজুর আলম প্রমুখ।
উল্লেখ্য, নুরুল আজিম কনককে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোনানীত করেছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি আলহাজ্ব তৈয়ব উল্লাহ মাতাব্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.